১৫ অতিরিক্ত সচিব পদে পরিবর্তন - বদলি - দৈনিকশিক্ষা

১৫ অতিরিক্ত সচিব পদে পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক |

প্রশাসনে ১৫ অতিরিক্ত সচিব ও সমমর্যাদার পদে পরিবর্তন এনেছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) পরিচালক হামিদুর রহমানকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মুহাম্মদ মুনির চৌধুরীকে হাওর ও জলাশয় উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে।

হাওর ও জলাশয় উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক মজিবুর রহমানকে গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক, ‘গ্রামীণ রাস্তায় ছোট ছোট সেতু/কালভার্ট নির্মাণ’ শীর্ষক প্রকল্পের পরিচালক মুস্তাফিজুর রহমানকে পাট অধিদফতরের মহাপরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

তথ্য মন্ত্রণালয়ের মীর মো. নজরুল ইসলামকে জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের একেএম দিনারুল ইসলামকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের আবুল হাসনাত মো. লতিফুল কবিরকে ‘বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ভবন নির্মাণ (দ্বিতীয় সংশোধিত)’ শীর্ষক প্রকল্পের পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) নাসরীন আফরোজকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা-ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক জাহানারা পারভীনকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের মো. মাহমুদ-উল-হককে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে, জাতীয় সংসদ সচিবালয়ের ফরিদা পারভীনকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

এ ছাড়া স্ব-স্ব মন্ত্রণালয়ে সংযুক্ত আতিকুর রহমানকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, মশিউর রহমানকে স্বাস্থ্যসেবা বিভাগ, সুদত্ত চাকমাকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় এবং একেএম জাকির হোসেন ভূঁইয়াকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website