১৮ মাস পর ক্লাসে গিয়ে নতুন মনে হলো সব কিছুই : দীঘি - বিনোদন - দৈনিকশিক্ষা

১৮ মাস পর ক্লাসে গিয়ে নতুন মনে হলো সব কিছুই : দীঘি

নিজস্ব প্রতিবেদক |

টানা ১৭ মাস ২৬ দিন বন্ধের পর আজ রোববার খুলেছে দেশের সব স্কুল ও কলেজ। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে চলছে উৎসবের আমেজ। শিক্ষক ও কর্মচারীরা শিক্ষার্থীদের বরণ করে নিয়েছেন।

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও এদিন কলেজে যান। কলেজে গিয়ে তার মনে হয়েছে সবই নতুন। দীর্ঘদিন পর ক্লাসের বেঞ্চে বসে অন্য রকম এক অনুভূতি কাজ করেছে তার।

দীঘি বলেন, আজ যখন ক্লাসে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলাম। ঠিক করতে পারছিলাম না, কোনটা রেখে কোনটা করবো! এতদিন পর ক্লাসে গিয়ে সব নতুন লেগেছে। তবে ভালো লাগছিল বেশ। সবাই স্বাস্থ্যবিধি মানছেন। কলেজে ঢোকার আগে হাত ধুলাম। হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করলাম। আর আমরা গ্যাপ রেখে ক্লাসে বসেছি। সব মিলিয়ে ভালো লাগছে এজন্য যে সেফটি মানা হচ্ছে আবার ক্লাসও হচ্ছে। 

দীঘি জানান, কলেজ খুলে দেওয়ার ঘোষণার পর থেকে বন্ধুরা তার সঙ্গে যোগাযোগ করছেন। সবাই আবদার করেন, তাকে কলেজে আসতেই হবে। দীঘি বলেন, ‘বন্ধুরা অনুরোধ না করলেও আমি কলেজে আসতাম। কত দিন পর দেখা, কলেজেরে আঙ্গিনায় হাঁটা! দারুণ একটা ব্যাপার।' 

উল্লেখ্য, স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী দীঘি। মাঝে পড়াশোনার জন্য অভিনয় থেকে দূরে থাকলেও এখন নিয়মিত। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকার খাতায় নাম লিখেয়েছেন তিনি। এরইমধ্যে ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। 

শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা - dainik shiksha শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা ঢাবির হল খুলছে ৫ অক্টোবর - dainik shiksha ঢাবির হল খুলছে ৫ অক্টোবর এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে - dainik shiksha এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা - dainik shiksha উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা - dainik shiksha অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা please click here to view dainikshiksha website