২১ জুনিয়র ইন্সট্রাক্টরের পদোন্নতি - কারিগরি - দৈনিকশিক্ষা

২১ জুনিয়র ইন্সট্রাক্টরের পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন পলিটেকনিক ইনস্টিটিউটে কর্মরত ২১জন জুনিয়র ইনস্ট্রাক্টরকে ইনস্ট্রাক্টর ও ওয়ার্কশপ সুপারিনটেনডেন্ট পদে পদোন্নতি দেওয়া হয়েছে। তাদের পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা বিভাগ। রোববার (২১ নভেম্বর) তাদের পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

 

জানা গেছে, তাদের মধ্যে ১৯ জনকে ইনস্ট্রাক্টর পদে ও দুইজনকে ওয়ার্কশপ সুপারিনটেনডেন্ট পদে পদোন্নতি দেওয়া হয়েছে। একইসাথে পদোন্নতিপ্রাপ্তদের পদায়ন দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, গত ৮ নভেম্বর বিভাগীয় পদোন্নতি বোর্ডের সভার সুপারিশের পরিপ্রেক্ষিতে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের বিসিএস (কারিগরি শিক্ষা) ক্যাডারভুক্ত ইনস্ট্রাক্টর ও ওয়ার্কশপ সুপারিনটেনডেন্ট পদে শিক্ষকদের পদোন্নতি ও পদায়ন দেওয়া হলো। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য পদোন্নতি পাওয়া জুনিয়র ইন্সট্রাক্টরদের তালিকা তুলে ধরা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে। 

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার - dainik shiksha নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি - dainik shiksha স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম - dainik shiksha ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি - dainik shiksha শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া - dainik shiksha দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে - dainik shiksha নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website