২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নেতৃত্বে মোস্তাফিজ-সাইফুল - বিসিএস - দৈনিকশিক্ষা

২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নেতৃত্বে মোস্তাফিজ-সাইফুল

নিজস্ব প্রতিবেদক |

২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের তৃতীয় দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ মোস্তাফিজুর রহমান (লিখন)। সাধারণ সম্পাদক হয়েছেন এস এম সাইফুল ইসলাম। গত ১০ জুন সারাবদেশের বিভাগীয় শহর ও গুরুত্বপূর্ণ জেলাসহ মোট ২২টি কেন্দ্রে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, এই নির্বাচনে ভোটার ছিলেন ২ হাজার ১৬৪ জন। তার মধ্যে প্রায় ১ হাজার ৬৫০ জন শিক্ষা ক্যাডার সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ৪৩টি পদে নমিনেশন পেপার বিক্রি হলেও ১৬টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা জয়ী হওয়ায় অবশিষ্ট ২৭টি পদে নির্বাচন হয়। নায়েমের সহকারী পরিচালক সায়মা রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

সভাপতি পদে এনসিটিবির উপসচিব (কমন) সৈয়দ মোস্তাফিজুর রহমান লিখন, ব্যানবেইসের উপপরিচালক (অর্থ) ইব্রাহীম খলিল এবং ডিআইএর সহকারী শিক্ষা পরিদর্শক  ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির দপ্তর সচিব মনিরুল আলম মাসুম প্রতিদ্বন্দ্বিতা করেন।

সৈয়দ মোস্তাফিজুর রহমান লিখন ও এস এম সাইফুল ইসলাম

তাদের মধ্যে সৈয়দ মোস্তাফিজুর রহমান লিখন ৯২২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। ইব্রাহিম খলিল পেয়েছেন ৫১৪ ভোট এবং মনিরুল আলম মাসুম পেয়েছেন ২২৫ ভোট।

সম্পাদক পদে সরকারি কবি নজরুল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাকির হোসেন এবং নরসিংদী সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক এস এম.সাইফুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করেন। এস এম সাইফুল ইসলাম ৯২৮ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website