৩১ মার্চ পর্যন্ত বন্ধ বশেফমুবিপ্রবির সব কার্যক্রম - দৈনিকশিক্ষা

৩১ মার্চ পর্যন্ত বন্ধ বশেফমুবিপ্রবির সব কার্যক্রম

জামালপুর প্রতিনিধি |

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে আগামী ৩১ মার্চ পর্যন্ত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) সব ধরনের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুব আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সচেতন ও বাসায় অবস্থান করার পরামর্শ দিয়ে বিজ্ঞপ্তিতে মাহবুব আলম জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) সব ধরনের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-কার্যক্রমের সঙ্গে সব ধরনের প্রশাসনিক কার্যক্রমও বন্ধ থাকবে।

উল্লেখ্য, এর আগে গত ১৬ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের আদেশের পরিপ্রেক্ষিতে ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়।

শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের please click here to view dainikshiksha website Execution time: 0.0084099769592285