৩৬তম নন–ক্যাডারের প্রথম তালিকা আজ - Dainikshiksha

৩৬তম নন–ক্যাডারের প্রথম তালিকা আজ

নিজস্ব প্রতিবেদক |

৩৬তম বিসিএসের নন–ক্যাডারের অপেক্ষমাণ তালিকা থেকে নিয়োগপ্রক্রিয়া আজ বৃহস্পতিবার (১৫ মার্চ) থেকে শুরু করছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসি সূত্র জানায়, আজ প্রথম শ্রেণির তালিকা প্রকাশ করা হবে।

এ বিষয়ে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক নেসারউদ্দিন বলেন, আজ ২৮৪ জনের তালিকা প্রকাশ করা হবে। এটি প্রথম শ্রেণির তালিকা। এতে প্রায় ৪৪ ধরনের পদ রয়েছে। পর্যায়ক্রমে আরও তালিকা প্রকাশ করা হবে।

পিএসসি সূত্র জানায়, ৩৬তম বিসিএসে ২ হাজার ৩২৩ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের সুপারিশ করা হয়। এর বাইরে এই বিসিএসে উত্তীর্ণ ৩ হাজার ৩০৮ জন পরীক্ষার্থীকে পদ শূন্য থাকা সাপেক্ষে নন-ক্যাডার হিসেবে রাখা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0034470558166504