৪১তম বিসিএসের ইসলামী শিক্ষা পরীক্ষা বৃহস্পতিবার - বিসিএস - দৈনিকশিক্ষা

৪১তম বিসিএসের ইসলামী শিক্ষা পরীক্ষা বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক |
৪১তম বিসিএসের ইসলামী শিক্ষা (কোড ২০১) বিষয়ের লিখিত পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
 
সোমবার (৩ জানুয়ারি) বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) থেকে এ তথ্য জানানো হয়েছে।
 
পিএসসি থেকে জানানো হয়েছে, কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর ইসলামী শিক্ষা (পদ-সংশ্লিষ্ট) বিষয়ের সব প্রার্থীর লিখিত পরীক্ষা আগামী ৬ জানুয়ারি আয়োজন করা হবে। এদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পিএসসির ৭১ মিলনায়তন, আগারগাঁও, শেরেবাংলা নগর কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। 
 
বলা হয়েছে, এ বিষয়ের পরীক্ষা আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে না। প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হবে। প্রেস বিজ্ঞপ্তিটি কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd-তে পাওয়া যাবে। 
 
গত বছরের ১ আগস্ট ৪১তম বিসিএসের ফল প্রকাশ হয়। তাতে ২১ হাজার ৫৬ জন উত্তীর্ণ হন। ওই বছরের ১৯ মার্চ ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নেয় পিএসসি। এর আগে ২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এতে বিভিন্ন পদে ২ হাজার ১৩৫ জন কর্মকর্তা নিয়োগ দেওয়ার কথা জানানো হয়।
 
বিজ্ঞপ্তি অনুযায়ী, সবচেয়ে বেশি কর্মকর্তা নেওয়া হবে শিক্ষা ক্যাডারে। এই ক্যাডারে ৯১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে বিসিএস শিক্ষায় ৯০৫ জন এবং কারিগরি শিক্ষা বিভাগে ১০ জন প্রভাষক নেওয়া হবে। শিক্ষার পর দ্বিতীয় সর্বোচ্চ প্রশাসন ক্যাডারে ৩২৩ জনকে নিয়োগ দেওয়ার কথা উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।
ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website