৪৩৩ জনের করোনা শনাক্ত - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

৪৩৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |

দেশে করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৪৩৩ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫৫ হাজার ৪২৭ জনে। এ সময় নতুন করে আর কারো মৃত্যু হয়নি।

ফলে মোট মৃত্যুর সংখ্যায় কোনো পরিবর্তন আসেনি।

আজ শুক্রবার (১৭ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। নতুন করে আক্রান্ত শনাক্ত হলেও দেশে করোনাভাইরাসের কারণে কোনো মৃত্যু ঘটেনি। শনাক্তের হার ৬ দশমকি ২৭ শতাংশ বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৯৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫ হাজার ৭১১ জন। এ সময় ৬ হাজার ৯০১টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৬ হাজার ৯০৫টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৬ দশমিক ২৭ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৭৬ শতাংশ।

দেশে কয়েক দিন ধরেই বাড়তে শুরু করেছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত শুক্রবার শনাক্ত হয় ৬৪ জন, শনিবার তা আরো বেড়ে দাঁড়ায় ৭১ জনে। রবিবার ১০৯ জন, সোমবার তা বেড়ে ১২৮ জনে দাঁড়ায়, মঙ্গলবার ১৬২ জন, বুধবার তা বেড়ে দাঁড়ায় ২৩২ জনে, বৃহস্পতিবার ৩৫৭ জন, আজ শুক্রবার তা বেড়ে হলো ৪৩৩।  

ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি - dainik shiksha ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী - dainik shiksha মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় - dainik shiksha পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় please click here to view dainikshiksha website