৪৩ বছর বয়সে এসএসসি পাস - পরীক্ষা - দৈনিকশিক্ষা

৪৩ বছর বয়সে এসএসসি পাস

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি |

সিরাজগঞ্জের কামারখন্দে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটে ফেল করেও এসএসসিতে পাস করেছেন ৪৩ বছর বয়সী সাবেক ইউপি সদস্য মো. রবিউল আউয়াল (রবি)। তিনি ২০২১ খ্রিষ্টাব্দের কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৪ দশমিক ৬৮ পেয়ে পাস করেছেন।

রবি কামারখন্দ উপজেলার নান্দিনামধু গ্রামের মৃত সোহরাব আলী সরকারের ছোট ছেলে। সে গত ২৬ ডিসেম্বর নির্বাচনে ৯ ওয়ার্ডের সাধারণ মেম্বার পদপ্রার্থী এবং সাবেক মেম্বার ছিলেন। 

তার পরিবার সদস্যরা জানান, সে ১৯৯২ খ্রিষ্টাব্দে রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে গণিতে ২৮ নম্বর পেয়ে  অকৃতকার্য হয়েছিলেন রবি। পরে আর পরবর্তীতে পরীক্ষায় অংশগ্রহণ করেননি। পরবর্তী আবার ৪১ বছর বয়সে নতুন করে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে শহীদুল বুলবুল কারিগরি স্কুল অ্যান্ড কলেজে ৯ম শ্রেণিতে ভর্তি হয়ে ৪৩ বৎসর বয়সে এসএসসি পরীক্ষায় পাস করলেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website