৪ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা গৃহনির্মাণ ঋণ পাবেন - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

৪ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা গৃহনির্মাণ ঋণ পাবেন

নিজস্ব প্রতিবেদক |
পাবলিক বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের শিক্ষক ও কর্মচারীদের জন্য ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহনির্মাণ ঋণ প্রদান কার্যক্রম শুরুর নিমিত্তে সোনালী ব্যাংক লিমিটেড, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ ও দেশের চারটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে এক ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

 

অর্থ মন্ত্রণালয়ের সম্মেলনে কক্ষে সোনালী ব্যাংক লিমিটেড, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ ও চারটি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
 
বিশ্ববিদ্যালয়গুলো হলো- ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি), গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়।
 
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. এখলাছুর রহমান ও গৃহনির্মাণ ঋণ সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত সচিব বিশ্বজিত ভট্টাচার্য খোকন এনডিসি, সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টরের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম, বাকৃবির উপাচার্যের পক্ষে রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম, ট্রেজারার মো. রাকিব উদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. তোফাজ্জল ইসলাম, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, মো. সাইফুল ইসলাম, উপ-পরিচালক (হিসাব) এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে রেজিস্ট্রার (অ.দা.) অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন ও সহকারী অধ্যাপক ড. মো. খোরশেদ আলম।
 
এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থ বিভাগের গৃহনির্মাণ ঋণ সেলের উপ-সচিব মোছা. নাজনীন সুলতানা ও দিল আফরোজা, সোনালী বাংক লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাষ চন্দ্র দাস, সোনালী ব্যাংকের জেনারেল অ্যাডভান্সেস ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহতাব হোসেন এবং সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয় ও ব্যাংকের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা।

 

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website