৫০ টাকার জন্য বই কেড়ে নেওয়া সেই শিক্ষককে বদলি - বদলি - দৈনিকশিক্ষা

৫০ টাকার জন্য বই কেড়ে নেওয়া সেই শিক্ষককে বদলি

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি |

অবশেষে নীলফামারীর জলঢাকায় ৫০টাকার জন্য বই ফেরত নেওয়া প্রধান শিক্ষককে বদলি করা হয়েছে। রংপুর বিভাগীয় উপ-পরিচালকের নির্দেশে বিতর্কিত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে বদলি করে একই উপজেলার গোপালঝাড় চরভরট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেওয়া হয়েছে। 

বদলীর আদেশ আজ বুধবার কার্যকর করে অফিস আদেশ প্রকাশ করেছে জলঢাকা উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ। আগামী ১১ ফেব্রুয়ারির মধ্যে সেখানে যোগদান করতে বলা হয়েছে একই আদেশে। 

আরও পড়ুন: ৫০ টাকার জন্য পাঠ্যবই কেড়ে নিলেন প্রধান শিক্ষক
 
বিষয়টি নিশ্চিত করে উপজেলা শিক্ষা অফিসার নুর মোহাম্মদ জানান, বিভাগীয় উপ-পরিচালক ইকবাল হোসেন খন্দকারের নির্দেশে আজ বুধবার বদলির আদেশ প্রকাশ করা হয়। আব্দুর রাজ্জাকের স্থলে যোগদান করবেন গোপালঝাড় চরভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক(চঃদ) সামছুল আলম।

তিনি আরও বলেন, আজ বুধবার থেকেই বদলির আদেশ কার্যকর হবে এবং আগামীকাল বৃহস্পতিবার গাবরোলে যেতে পারবেন না আব্দুর রাজ্জাক। 
প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি বনভোজনে যাওয়ার জন্য শিক্ষার্থী প্রতি ২৫০টাকা নির্ধারণ করেন প্রধান শিক্ষক। পঞ্চম শ্রেণির ছাত্রী কাজলী রানী রায় বই খাতা নিয়ে বনভোজনে যাওয়ার উদ্দেশ্যে স্কুলে গিয়ে সেদিন সকালে ২০০ টাকা প্রদান করেন প্রধান শিক্ষককে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে টাকা ছুড়ে ফেলে কাজলীর বই কেড়ে নিয়ে বের করে দেন প্রধান শিক্ষক।

যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী - dainik shiksha যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা - dainik shiksha সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা - dainik shiksha সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন - dainik shiksha চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই please click here to view dainikshiksha website