৬৩ বছর পর চান্দিনার পানিপাড়া আলিম মাদ্রাসায় শহীদ মিনার - Dainikshiksha

৬৩ বছর পর চান্দিনার পানিপাড়া আলিম মাদ্রাসায় শহীদ মিনার

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লার চান্দিনার পানিপাড়া আলিম মাদ্রাসার শহীদ মিনার উদ্বোধন ও পুস্পস্তবক অর্পন করেন প্রধান অতিথি-মাদ্রাসা পরিচালনা পর্ষদ সভাপতি ও মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সভাপতি ও শিক্ষানুরাগী মো.জামাল উদ্দিন।

উদ্বোধন শেষে মাদ্রাসার নিজস্ব হলরুমে শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও শহীদদের আত্মার মাগফেরাতে দোয়ার আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনা করেন-মাদ্রাসার সহকারি অধ্যাপক মো.মাসুম বিল্লাহ। আলোচনা সভায় মাদ্রাসার পরিচালনা পর্ষদ সভাপতির সভাপতিত্বে ক্বারী মো.মোজাম্মেল হক এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মাদ্রাসার অধ্যক্ষ কাজী মো.মফিজুল ইসলাম, প্রভাষক মো.আব্দুল কাউয়ুম।

এসময় উপস্থিত ছিলেন-পরিচালনা পর্ষদ সদস্য আলহাজ্ব মো.আবুল কাশেম, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো.শাহজাহান, মাইজখার ইউনিয়ন যুবলীগ সদস্য মো.জামাল উদ্দিন, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো.তুষার ইমরান, সদস্য মো.সাইফুল ইসলাম, মো.আলী হোসেন সহ মাদ্রাসার সকল শিক্ষক ও শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা মো.জামাল উদ্দিন অমর একুশে ফেব্রুয়ারির তাৎপর্য শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যে তুলে ধরেন এমনকি শিক্ষার মান উন্নয়নের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0028748512268066