৮৮টি সেরা কলেজকে দেয়া হবে সম্মাননা - দৈনিকশিক্ষা

৮৮টি সেরা কলেজকে দেয়া হবে সম্মাননা

গাজীপুর প্রতিনিধি |

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৯ খ্রিষ্টাব্দের জন্য নির্ধারিত ‘কে পারফরমেন্স ইনডিকেটরস (কেপিআই)’ এর ভিত্তিতে অধিভুক্ত কলেজ বা শিক্ষা প্রতিষ্ঠানসমূহের পারফরমেন্স র‌্যাংকিং করে মোট ৮৮টি সেরা কলেজকে অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড ও সম্মাননা পুরস্কার দেয়া হবে।

এর মধ্যে ৫টি সাধারণ, ১টি সরকারি, ১টি বেসরকারি ও ১টি মহিলা কলেজ নিয়ে জাতীয় পর্যায়ে ৮টি সেরা কলেজ এবং ৮টি বিভাগভিত্তিক অঞ্চলের প্রত্যেকটি থেকে সর্বোচ্চ ১০টি করে ৮০টি কলেজকে এ অ্যাওয়ার্ড ও সম্মাননা পুরস্কার দেয়া হবে।

জাতীয় বিশ^বিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম জানান, র‌্যাংকিংয়ের কেপিআই সম্পর্কিত তথ্যাবলীর সময়কাল হবে ১ জানুয়ারি ২০১৯ থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট college login-এ (www.nubd.info/college) college code ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে কলেজ র‌্যাংকিং ফরম-২০১৯ পূরণ করে আবেদন করতে হবে। অনলাইনে পূরণকৃত আবেদনের হার্ডকপি রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবরে পাঠানোর শেষ তারিখ হলো আগামী ৩১ মার্চ।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035369396209717