‘আমি শিক্ষকদেরও পার্ট, সরকারেরও পার্ট’ - এমপিও - দৈনিকশিক্ষা

‘আমি শিক্ষকদেরও পার্ট, সরকারেরও পার্ট’

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত কারিগরি শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু দাবি করেছেন, ‘আমি সরকারেরও পার্ট,  শিক্ষকদেরও পার্ট।’ 

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ইবতেদায়ি মাদরাসা সরকারিকরণের দাবিতে শিক্ষকদের লাগাতার অবস্থান কর্মসূচিতে উপস্থিত হয়ে দৈনিক শিক্ষাডটকমের পক্ষ থেকে করা এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। তার আশ্বাসে এ দিন শিক্ষকরা আন্দোলন প্রত্যাহার করে বাড়ি ফিরে যান।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অভিমুখে পদযাত্রার প্রস্তুতি নিচ্ছিলেন শিক্ষকরা। দুপরের দিকে বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও কারিগরি শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু জাতীয় প্রেস ক্লাবের সামনে এসে শিক্ষকদের উদ্দেশে বক্তব্য রাখেন। এরপর তার আশ্বাসে শিক্ষকরা আন্দোলন প্রত্যাহার করে ফিরে যান।

জাতীয় প্রেস ক্লাবের সামনে দেয়া বক্তব্যে তিনি সরকারের উচ্চপর্যায়ের সঙ্গে ইবতেদায়ি শিক্ষকদের দাবি দাওয়া নিয়ে আলোচনা করেছেন বলে দাবি করেন। 

দৈনিক শিক্ষাডটকমের পক্ষ থেকে ইবতেদায়ি শিক্ষকদের দাবি মেনে নেয়ার কোনো আশ্বাস পেয়েছেন কিনা জানতে চাইলে সাজু দাবি করেন, মন্ত্রণালয়ের অনুরোধে এখানে এসেছি। আমি সরকারেরও পার্ট শিক্ষকদেরও পার্ট।  

তিনি আরও বলেন, আমাদের সরকার মনে করে, শিক্ষামন্ত্রী মনে করেন, শিক্ষা মন্ত্রণালয় মনে করে বিষয়টি (ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের আন্দোলন) সমাধান হওয়া দরকার। তাই আমি এখানে এসেছি। 

<>

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ - dainik shiksha মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল - dainik shiksha উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে - dainik shiksha নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন - dainik shiksha ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা - dainik shiksha পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর - dainik shiksha গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর please click here to view dainikshiksha website Execution time: 0.0074489116668701