‘দুর্নীতি দমনে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে’ - দৈনিকশিক্ষা

‘দুর্নীতি দমনে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে’

যশোর প্রতিনিধি |

দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, বাহবা কুড়ানো ছাড়া কমিশনের পক্ষে দুর্নীতি প্রতিরোধ বা দমন করা সম্ভব নয়। তা করতে হলে নতুন প্রজন্মকে সুশিক্ষায় গড়ে তুলতে হবে। এজন্য দেশের ২৮ হাজার স্কুলে দুদকের সততা সংঘ গড়ে তোলা হয়েছে। আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় দুদক চেয়ারম্যান আরও বলেন, প্রাথমিক বিদ্যালয় মানুষ গড়ার প্রথম সোপান। এটা মজবুত না হলে আমরা পরবর্তী ধাপে উঠতে পারবো না। এজন্যে সমস্ত ফোকাস দেয়া উচিৎ প্রাথমিক বিদ্যালয়ের ওপর।

জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর রশিদ, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়াসহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের খুলনা বিভাগীয় ও জেলা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মা সমাবেশ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কর্মকর্তারা প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সরাসরি শিক্ষক, অভিভাবক ও স্কুল পরিচালনা পরিষদের সদস্যদের সাথে কথা বলেন এবং সমস্যা সমাধানে আশ্বাস দেন।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032470226287842