‘নগদ’-এর সেবা এখন আগের চেয়েও উন্নত - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

‘নগদ’-এর সেবা এখন আগের চেয়েও উন্নত

নিজস্ব প্রতিবেদক |

গ্রাহকদের উন্নত সেবা প্রদানের জন্য ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ গতকাল শনিবার (৫ নভেম্বর) কিছু উন্নয়নমূলক কাজ করেছে। প্রক্রিয়াটি চলাকালে সাময়িক সময়ের জন্য গ্রাহকদের সেবা পেতে কিছুটা সমস্যা হয়।

 

উন্নয়ন কাজ চলাকালে নগদ-এর ফেসবুক পেইজের মাধ্যমে গ্রাহকদের বিষয়টি অবহিত করা হয়। ইতোমধ্যে প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। ফলে ‘নগদ’ এখন আগের চেয়েও উন্নত এবং মানসম্মত সেবা প্রদান করবে। 

সাময়িক অসুবিধার জন্য ‘নগদ’ কর্তৃপক্ষ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। তারা জানিয়েছে, ভবিষ্যতে আরও উন্নত সেবাদ জন্য গ্রাহকদের কাছে ‘নগদ’ প্রতিশ্রুতিবদ্ধ।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0072550773620605