‘প্রবৃদ্ধিতে ভূমিকা রাখবে এজেন্ট ব্যাংকিং’ - দৈনিকশিক্ষা

‘প্রবৃদ্ধিতে ভূমিকা রাখবে এজেন্ট ব্যাংকিং’

নিজস্ব প্রতিবেদক |

দেশের অর্থনীতির প্রবৃদ্ধিতে এজেন্ট ব্যাংকিং সেবা উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) এআইবিএল টাওয়ারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এর ২০২২ সালের এজেন্ট ব্যাংকিং কনফারেন্সে একথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ফরমান আর চৌধুরী জানান, সমাজের সুবিধাবঞ্চিত ও আর্থিক সেবা প্রত্যাশী জনসাধারণকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসতে ২০১৫ সালে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করে প্রতিষ্ঠানটি। চলতি বছরের আগস্ট মাস পর্যন্ত এজেন্ট আউটলেটে মোট একাউন্ট সংখ্যা হয়েছে ৬ লক্ষ ৪৭ হাজার ৮৭২টি, আর ডিপোজিটের পরিমাণ ৩ হাজার ৪০৭ কোটি টাকা। এছাড়া রেমিট্যান্স এসেছে ১ হাজার ১২০ কোটি টাকা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান ও উপব্যবস্থাপনা পরিচালক আবেদ আহাম্মদ খান। কনফারেন্সে আরো বক্তব্য দেন উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মো. মাহ্মুদুর রহমান, মোহাম্মদ নাদিম এবং মো. আবদুল্লাহ আল মামুন।

ব্যাংকের শীর্ষ  নির্বাহীগণ, জোনাল হেড এবং ৬৪৩টি আউটলেটের এজেন্ট অপারেশন ম্যানেজারগণও ভার্চুয়ালি এই কনফারেন্সে যুক্ত ছিলেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032927989959717