‘বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী শিক্ষাবর্ষে ভর্তি’ - ভর্তি - দৈনিকশিক্ষা

‘বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী শিক্ষাবর্ষে ভর্তি’

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি |

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পিরোজপুরে স্থাপিত বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের ভর্তি ও ক্লাস শুরু করা হবে। আর এজন্য সরকারের পক্ষ থেকে কাজ চলছে। এছাড়া পিরোজপুরকে শিক্ষায় দেশের মধ্যে সর্বোচ্চ শিক্ষিত হিসাবে গড়ে তুলতে সরকারের সার্বিক সহযোগীতা কামনা করে প্রধানমন্ত্রীকে অনুরোধ করা হয়েছে। এখানে মেডিকেল কলেজ, কৃষি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের জন্য কাজ চলছে। এভাবে কাজ চললে জেলার আগামী প্রজন্ম হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষিত।

রোববার (১০ অক্টোবর) দুপুরে জেলার নাজিরপুরে মাছের পোনা অবমুক্ত, উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং দূর্গাপূজা উপলক্ষে নিজ তহবিল থেকে আর্থিক অনুদান প্রদানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, জনগনকে সেবা করতে প্রধানমন্ত্রী আমাদের নিয়োজিত করেছেন। আমরা যারা জনগণের সেবক তারা কখনও নিজেকে জমিদার মনে করবো না। কেননা আমরা কেউ কেউ জনগণের ভোটে নির্বাচিত, আবার কেউ কেউ জনগনকে সেবা দিতে সরকারি কর্মকর্তা বা কর্মচারী হিসাবে নিয়োজিত হয়েছি। সেবাপৃথিবীর সবচেয়ে বড় পূণ্যের কাজ। আমরা আমাদের কর্তব্য যথাযথভাবে পালন করে আমাদের রিজিক হালাল করবো। এটাই আমাদের প্রতিজ্ঞা থাকা উচিত। দেশের স্বাধীনতা যুদ্ধে এদেশের সব ধর্মের মানুষের অংশগ্রহণে দেশ স্বাধীন হয়েছে। কাজেই দেশটিতে সব ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এস এম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, মৎস্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক (ডিডি) মো. আনিচুর রহমান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী আব্দুস সত্তার হাওলাদার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ,  জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খানসহ অনেকে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

please click here to view dainikshiksha website