‘বার্ড গেম’ খেলে বিদ্যানন্দের পাশে লক্ষাধিক বিকাশ গ্রাহক - বিবিধ - দৈনিকশিক্ষা

‘বার্ড গেম’ খেলে বিদ্যানন্দের পাশে লক্ষাধিক বিকাশ গ্রাহক

নিজস্ব প্রতিবেদক |

প্রথমবারের মতো বিকাশ অ্যাপে চালু হওয়া ‘বার্ড গেম’ খেলে বিদ্যানন্দের জন্য অনুদান দিয়েছে এক লাখেরও বেশি বিকাশ গ্রাহক। ঘরবন্দি এই সময়ে খেলার বিনোদনের পাশাপাশি মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দের মহৎ উদ্যোগে পাশে থাকতে গেমটি ইতোমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

বার্ড গেমটি খেলে সেরা ১০ জন গ্রাহক পাবেন ১০টি আইফোন। ২১ জুলাই দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন এসই হস্তান্তর করা হবে।

আজ সোমবার (২৭ জুলাই) সকাল পর্যন্ত শীর্ষস্থানে থাকা গ্রাহকের সংগৃহীত পয়েন্ট ১৪ লাখ। আগামী পাঁচদিনে প্রতিযোগিতা আরও বেশি জমে উঠবে এমনটাই আশা করছেন সংশ্লিষ্টরা।

বিকাশ লোগোর ‘পাখিটা’কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য এক টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারছেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিম্ন বিরতি প্রয়োজন হচ্ছে। 

বিকাশ অ্যাপের মূল মেন্যুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাচ্ছেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করতে পারছেন। একজন গ্রাহক উল্লিখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাচ্ছেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকছে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক। গেম খেলার নিয়মসমূহ অ্যাপের ভেতরেই দেয়া থাকবে। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে গেমের শর্তগুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন গ্রাহক।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website