‘সব সেক্টরের মতো শিক্ষায়ও উন্নয়ন হয়েছে’ - দৈনিকশিক্ষা

‘সব সেক্টরের মতো শিক্ষায়ও উন্নয়ন হয়েছে’

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন, উন্নয়নের মহাসড়কে চলছে দেশ। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোনো সরকারের আমলে হয়নি। আমাদের দেশের অর্থায়নে পদ্মাসেতু তৈরি হয়েছে, মেট্রোরেল চলছে। দেশের সব সেক্টরের মতো শিক্ষা সেক্টরেও উন্নয়ন হয়েছে।  মাধ্যমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির কর্মচারী বাড়ানো হয়েছে। আমার নির্বাচনী এলাকায় হয়তোবা এমন কোনো শিক্ষা প্রতিষ্ঠান খুঁজে পাওয়া যাবে না যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

রোববার দুপুরে মহাদেবপুর উপজেলার শিক্ষক সমিতির আয়োজনে জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান বিশ্ব চলছে তথ্যপ্রযুক্তির ওপর। সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল ল্যাব বিতরণ করছে সরকার। যা আমাদের আগামী প্রজন্মকে সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে সাহায্য করবে। শেষে তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে ভোট দিয়ে দেশের উন্নয়নে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান। 

অধ্যক্ষ মো. নাজিম উদ্দীন মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আহসান হাবীব ভোদন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোতাহার হোসেন, জেলা পরিষদ সদস্য গোলাম নূরানী আলালসহ স্থানীয় শিক্ষক ও শিক্ষক নেতারা।

তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.004364013671875