জয়েন্টের আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা বাড়াল - বিদেশে উচ্চশিক্ষা - Dainikshiksha

জয়েন্টের আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা বাড়াল

দৈনিক শিক্ষা ডেস্ক |

অনেক জায়গাতেই ক্লাস টুয়েলভের পরীক্ষা এখনও শেষ হয়নি। তাই ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের তরফ থেকে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার আবেদনপত্র জমা নেওয়ার সময়সীমা পিছনোর অনুরোধ আসছিল।

 সেই অনুরোধ মেনেই জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার আবেদনপত্র জমা নেওয়ার তারিখ পিছিয়ে আগামী ৩০ মার্চ করল এসআরএম (শ্রী রামস্বামী মেমোরিয়াল) বিশ্ববিদ্যালয়। পরীক্ষার্থীরা ২৬-৩০ মার্চ পর্যন্ত পরীক্ষার স্লট বুকিং করতে পারবেন। এই পরীক্ষার জন্য শুধুমাত্র অনলাইনেই আবেদন করা যাবে।

ইঞ্জিনিয়ারিং ছাড়াও হেল্থ সায়েন্স ইউজি, এমটেক এব‌ এমবিএ পরীক্ষার আবেদনপত্র জমা নেওয়ার তারিখও পিছিয়ে ৩০ মার্চ করা হয়েছে।

এসআরএম বিশ্ববিদ্যালয়ে ইনজিনিয়ারিং ছাড়াও মেডিসিন অ্যান্ড হেল্থ সায়েন্স, ম্যানেজমেন্ট, সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস পড়ানো হয়।

দেশ-বিদেশের ছাত্র-ছাত্রীরা এসআরএম বিশ্ববিদ্যালয়ের চেন্নাই, দিল্লি, হরিয়ানা, সিকিম-সহ সবটি ক্যাম্পাসেই আবেদন করতে পারেন। এন্ট্রান্স পরীক্ষায় ৬০ শতাংশ নম্বর পেলে তা অ্যাডমিশনের জন্য গ্রহণযোগ্য বলে গণ্য করা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তিতে রিলিজ স্লিপে আবেদন যেভাবে - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তিতে রিলিজ স্লিপে আবেদন যেভাবে স্কুল বন্ধ থাকাকালে সন্তানদের আচরণ খিটমিটে ছিল : জরিপ - dainik shiksha স্কুল বন্ধ থাকাকালে সন্তানদের আচরণ খিটমিটে ছিল : জরিপ ঘুষ কেলেঙ্কারিতে অভিযুক্ত শিক্ষা কর্মকর্তাই বরিশালের ডিডি - dainik shiksha ঘুষ কেলেঙ্কারিতে অভিযুক্ত শিক্ষা কর্মকর্তাই বরিশালের ডিডি যশোর বোর্ডের চেয়ারম্যান-সচিবসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা - dainik shiksha যশোর বোর্ডের চেয়ারম্যান-সচিবসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা স্কুলশিক্ষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরি করার অভিযোগ - dainik shiksha স্কুলশিক্ষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরি করার অভিযোগ পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের ঘর তৈরি করে দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের ঘর তৈরি করে দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর : স্বরাষ্ট্রমন্ত্রী হিন্দুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের - dainik shiksha হিন্দুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের ছাত্রকে অপহরণ-জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রকে অপহরণ-জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা please click here to view dainikshiksha website