শিক্ষা অফিস-স্কুলে পিকনিক নয় - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষা অফিস-স্কুলে পিকনিক নয়

নিজস্ব প্রতিবেদক |

করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিআই এবং প্রাথমিক শিক্ষক দেশগুলোকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের লিখিত অনুমোদন ছাড়া পিকনিক আয়োজন করার নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়।

কার্যালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং স্কুলগুলোকে এ নির্দেশনা দিয়ে আদেশ জারি করা হয়েছে। গতকাল সোমবার এ আদেশ জারি করা হয়।

বিভাগীয় উপপরিচালক মো. ইফতেখার হোসেন ভূইয়া স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, দেশে বর্তমান পরিস্থিতি কোভিড সংক্রমণে আক্রান্ত হওয়ার আশঙ্কায় উর্ধ্বতন কর্তৃপক্ষের লিখিত অনুমোদন ব্যতীত ঢাকা বিভাগাধীন সকল পিটিআই, বিদ্যালয়, ক্লাস্টার ও অফিসে সব ধরনের পিকনিক বা এ ধরণের অনুষ্ঠান আয়োজন থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE   করতে ক্লিক করুন।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website