শিক্ষক আবুল হারিছ আর নেই - স্কুল - দৈনিকশিক্ষা

শিক্ষক আবুল হারিছ আর নেই

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি |

নেত্রকোনার পূর্বধলা উপজেলার খলিশাপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শারিরীক শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক মো. আবুল হারিছ তালুকদার আর নেই। বৃহস্পতিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

পারিবার সুত্রে জানা গেছে, প্রতিদিনের মত বৃহস্পতিবার ময়নসিংহের গৌরীপুর উপজেলার সিধলা গ্রামের নিজ বাড়ী থেকে স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ হাসপাতালে নেয়ার চেষ্টা করা হয়। পথে তিনি মারা যান। তিনি অবিবাহিত ছিলেন। 

বৃহস্পতিবার বিকেলে খলিশাপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার নিজ গ্রাম সিধলায় দ্বিতীয় জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ফুট ওভারব্রিজ হবে - dainik shiksha প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ফুট ওভারব্রিজ হবে মাউশি অধিদপ্তরে নিয়োগবাণিজ্য : মন্ত্রণালয় কেন তদন্ত স্থগিত করলো? - dainik shiksha মাউশি অধিদপ্তরে নিয়োগবাণিজ্য : মন্ত্রণালয় কেন তদন্ত স্থগিত করলো? উপবৃত্তির তথ্য দিতে গলদঘর্ম শিক্ষকরা - dainik shiksha উপবৃত্তির তথ্য দিতে গলদঘর্ম শিক্ষকরা প্রশ্ন ফাঁস : নিয়োগ পরীক্ষা বাতিল হচ্ছে - dainik shiksha প্রশ্ন ফাঁস : নিয়োগ পরীক্ষা বাতিল হচ্ছে অভিযুক্ত জাহাঙ্গীরসহ ১৪ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি - dainik shiksha অভিযুক্ত জাহাঙ্গীরসহ ১৪ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি শিক্ষক নিয়োগ : এমপিও জটিলতায় পরা প্রার্থীদের তথ্য চায় এনটিআরসিএ - dainik shiksha শিক্ষক নিয়োগ : এমপিও জটিলতায় পরা প্রার্থীদের তথ্য চায় এনটিআরসিএ please click here to view dainikshiksha website