দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি! - বিবিধ - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি!

সরদার রুবেল |
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম’র নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি খুলেছে প্রতারকরা।

এই পেজ ও আইডির প্রচারণা সম্পর্কে সর্ব সাধারণকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।

দৈনিক শিক্ষার DainikShiksha (https://www.facebook.com/dainikshiksha/?fref=ts) নামে একটি ফেসবুক পেজ রয়েছে। এই পেজের অনুসারী ৫১ হাজারের বেশি। এর বাইরে দৈনিক শিক্ষার আর কোনো ফেসবুক আইডি বা পেজ নেই।

তবে একটি প্রতারক চক্র সম্প্রতি দৈনিক শিক্ষার লোগো ও নাম ব্যবহার করে ফেসবুক আইডি (https://www.facebook.com/profile.php?id=100008867970905&fref=ts) এবং পেজ (https://www.facebook.com/%E0%A6%A6%E0%A7%88%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BE-Dainik-Shiksha-724927900937879/?fref=ts) খুলেছে।

এই পেজ ও আইডি ব্যবহার করে অনেকের কাছ থেকেই প্রতারণা করে অর্থ আদায় করছে প্রতারক চক্র। সেই সঙ্গে ওই ভুয়া আইডি দিয়ে বিভিন্নজনের সাথে দৈনিক শিক্ষার নামে করা হয় চ্যাট।

ভুয়া ফেসবুক পেজ ও আইডির নামে কোনো আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই ভুয়া ফেসবুক পেজ বা আইডি থেকে প্রতারিত না হওয়ার জন্য দৈনিক শিক্ষার কোটি পাঠকসহ সচেতন থাকতে অনুরোধ জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।’

দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ
দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ DainikShiksha

 

 

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় সবচেয়ে ধনী নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের তহবিলে দেড় হাজার কোটি টাকা - dainik shiksha সবচেয়ে ধনী নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের তহবিলে দেড় হাজার কোটি টাকা শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং স্থগিত - dainik shiksha শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং স্থগিত শিক্ষকদের বেতন আরও বাড়ানো উচিত : জাতিসংঘ - dainik shiksha শিক্ষকদের বেতন আরও বাড়ানো উচিত : জাতিসংঘ ২৪ বিশ্ববিদ্যালয়কে ভুয়া ঘোষণা, বেশিরভাগই উত্তরপ্রদেশে - dainik shiksha ২৪ বিশ্ববিদ্যালয়কে ভুয়া ঘোষণা, বেশিরভাগই উত্তরপ্রদেশে কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha কারিগরি শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় আইনের অধ্যাপকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা - dainik shiksha আইনের অধ্যাপকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা please click here to view dainikshiksha website