টিকা নিতে হাসপাতালে উপচে পড়া ভিড় - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

টিকা নিতে হাসপাতালে উপচে পড়া ভিড়

হোসেনপুর(কিশোরগঞ্জ) প্রতিনিধি |

করোনা ভাইরাসের টিকা নিতে আগ্রহীরা প্রতিদিনই উপচে পড়া ভিড় করছেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ভিড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে কর্তৃপক্ষকে।

কার আগে কে টিকা নেবে এই প্রতিযোগিতায় নেমেছেন আগ্রহীরা। রেজিস্ট্রেশন করলেও মেসেজ না পেয়ে হাসপাতালে ছুঁটে আসছেন অনেকেই। বুধবার (২৮ জুলাই) সকালে সরেজমিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমন চিত্র দেখা গেছে। দীর্ঘদিন বিরতির পর নতুন করে শুরু হওয়া সিনোফার্মের টিকা নিতে আগ্রহ বেড়েছে সাধারণ মানুষের মধ্যে। সকাল থেকেই টিকা নিতে দেখা যায় নারী-পুরুষ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও প্রবাসীদের ভিড়।
 
হাসপাতাল সূত্রে জানা যায়, এ পর্যন্ত  টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন ১০ হাজার ৩৩৬ জন। যার মধ্যে প্রথম ডোজ সম্পন্ন করেছেন ৫ হাজার ৪৪১ জন ও দ্বিতীয় ডোজ সম্পন্ন করেছেন ২ হাজার ৭৩৬ জন।

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. আদনান আখতার দৈনিক শিক্ষাডটকমকে জানান, সম্প্রতিক সময়ে উপজেলার গ্রামাঞ্চলে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় অনেকেই টিকা নিতে আগ্রহ দেখাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে টিকা নেয়ার জন্য সংশ্লিষ্ট ব্যক্তিদের আহ্বান জানাচ্ছি।

ছবি : হোসেনপুর প্রতিনিধি

 

শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website