জীবন দিয়ে  সম্ভ্রম রক্ষা করলেন শিক্ষার্থী - বিদেশে উচ্চশিক্ষা - দৈনিকশিক্ষা

জীবন দিয়ে  সম্ভ্রম রক্ষা করলেন শিক্ষার্থী

দৈনিক শিক্ষা ডেস্ক |

turosko

নিজের সম্ভ্রম বাঁচাতে বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন তুরস্কের ২০ বছর বয়সী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তুরস্কের ইস্তাম্বুলের একটি অ্যাপার্টমেন্টে সম্প্রতি এই ঘটনা ঘটেছে।

গুলে বুরসালি নামে ওই মডেল এবং তার ছেলেবন্ধু এনগিন কিছু দিন আগে একটি বহুতল ভবনে ফ্ল্যাট ভাড়া নেন। ঘটনার দিন রাতে বুরসালি ও তার ছেলেবন্ধু একটি বারে আড্ডা দিয়ে বাসায় ফিরেন। বাসায় ঢোকার কিছুক্ষণ পরেই তাদেরই পূর্ব পরিচিত কয়েকজন কিছু একটা নেয়ার কথা বলে তাদের ফ্ল্যাটে প্রবেশ করে এবং এনগিনের মোবাইল ফোন কেড়ে নেয় এবং তাকে মারধর করতে শুরু করে।

এক পর্যায়ে এনগিনকে তারা একটি কক্ষে বন্দি করে ফেলে। পরে আক্রমণকারীরা বুরসালিকে অন্য একটি কক্ষে নিয়ে পাশবিক নির্যাতন চালানোর চেষ্টা চালায়। এর এক পর্যায়ে বুরসালি আক্রমণকারীদের থেকে নিজেকে কোনমতে রক্ষা করে জানালা দিয়ে নিচে লাফিয়ে পরে। এঘটনায় ওই শিক্ষার্থী মৃত্যু হয়। পুলিশ হামলাকারীদের খুঁজছে।

নিহত ওই শিক্ষার্থী মডেলিং এর সাথে জড়িত ছিলো বলে জানা গেছে ।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website