চার দিনের রিমান্ডে পরীমণি - বিনোদন - দৈনিকশিক্ষা

চার দিনের রিমান্ডে পরীমণি

নিজস্ব প্রতিবেদক |

মাদকের মামলায় চিত্রনায়িকা চার দিনের রিমান্ডে পরীমণিকে চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার রাতে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ এই আদেশ দেন। আগের দিন রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে বর্তমান সময়ের আলোচিত–সমালোচিত এই চিত্রনায়িকাকে আটক করে র‍্যাব। পরে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করা হয়। 

বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, চার দিনের রিমান্ডে পরীমণির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি, নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

এরপর বনানী থানায় চার দিনের রিমান্ডে পরীমণি ও নজরুল রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করে র‍্যাব। চার দিনের রিমান্ডে পরীমণির বিরুদ্ধে মামলায় তাঁর ম্যানেজার আশরাফুল ইসলামকে আসামি করা হয়। আর নজরুল রাজের সঙ্গে তাঁর ম্যানেজার সবুজ আলীকে আসামি করা হয়। 

রাত সাড়ে আটটার দিকে চার দিনের রিমান্ডে পরীমণিকে আদালতে হাজির করে মাদকের এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে বনানী থানা–পুলিশ। শুনানি নিয়ে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল বুধবার বিকেলে র‍্যাবের একটি দল চার দিনের রিমান্ডে পরীমণির বাসায় যায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুক লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আকুতি জানান। র‍্যাবের সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল ৪টা ৩৫ মিনিটে দরজা খুলে দেওয়া হলে র‍্যাবের সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। একপর্যায়ের পরীমনিকে আটক করা হয়।

ছবি : সংগ্রহীত

অভিযান শেষ র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চার দিনের রিমান্ডে পরীমণির বাসায় অভিযান চালানো হয়।

চার দিনের রিমান্ডে পরীমণি এর আগে গত জুনে রাজধানীর অদূরে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাঁকে হত্যাচেষ্টা ও ধর্ষণচেষ্টা করা হয়েছে বলে এক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ তুলে আলোচনায় আসেন। পরে তাঁর মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী ওরফে অমিকে গ্রেপ্তার করে পুলিশ। ব্যবসায়ী নাসির উদ্দিন এখন জামিনে মুক্ত।

বুধবার রাতে চার দিনের রিমান্ডে পরীমণিকে আটকের পর বনানী এলাকাতেই প্রযোজক নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে বিপুল পরিমাণ মদ ও ইয়াবা উদ্ধার করা হয় বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়। আটকের পর রাতেই চার দিনের রিমান্ডে পরীমণি ও নজরুল রাজকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার বিকালে সংবাদ সম্মেলন করেন র‍্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁর কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তাঁর মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিও চিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনেও মামলা করা হবে।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website