আরও ১৮ জনের করোনা শনাক্ত - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

আরও ১৮ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |

২৪ ঘণ্টায় সারা দেশে ১৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫২ হাজার ৯৫৭ জনে। শনাক্তের হার শূন্য দশমিক ৪৫ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। ফলে মোট মারা যাওয়ার সংখ্যা ২৯ হাজার ১২৭ জন অপরিবর্তিত থাকল।

শুক্রবার (১৩ মে) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩২৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ লাখ ৯৮ হাজার ৯৩০ জন।

২৪ ঘণ্টায় ৫ হাজার ৫৩টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৪ হাজার ৪টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার শূন্য দশমিক ৪৫ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৯১ শতাংশ।

২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। গেল বছরের ৫ ও ১০ আগস্ট দুদিন সর্বাধিক ২৬৪ জন করে মারা যান।

একাদশে ভর্তির আবেদন শুরু ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন শুরু ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে ইনডেক্সধারীদের আবেদনের সব সুযোগ বন্ধ - dainik shiksha ইনডেক্সধারীদের আবেদনের সব সুযোগ বন্ধ শিক্ষা ক্যাডারে নিয়োগ পেলেন ৭৪৮ প্রার্থী - dainik shiksha শিক্ষা ক্যাডারে নিয়োগ পেলেন ৭৪৮ প্রার্থী আয়কর রিটার্ন দাখিলের সুযোগ ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন দাখিলের সুযোগ ৩১ ডিসেম্বর পর্যন্ত এমপিওভুক্ত হয়ে নিয়োগ থেকে বেতন চান প্রতিবন্ধী স্কুলের শিক্ষকরা - dainik shiksha এমপিওভুক্ত হয়ে নিয়োগ থেকে বেতন চান প্রতিবন্ধী স্কুলের শিক্ষকরা পরীক্ষায় উগড়ে দেয়া শিক্ষা দিয়ে চলবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষায় উগড়ে দেয়া শিক্ষা দিয়ে চলবে না : শিক্ষামন্ত্রী শিক্ষায় তথ্য-প্রযুক্তির সুযোগ কাজে লাগানো হবে : গণশিক্ষা সচিব - dainik shiksha শিক্ষায় তথ্য-প্রযুক্তির সুযোগ কাজে লাগানো হবে : গণশিক্ষা সচিব please click here to view dainikshiksha website Execution time: 0.0039551258087158