আরও ছয় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি - বদলি - দৈনিকশিক্ষা

আরও ছয় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

আরও ছয়জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার তাদের বদলি ও নতুন কর্মস্থলে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

জানা গেছে, সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আজাদুর রহমান ভূইয়াকে জামালপুরের মেলান্দহ উপজেলায় বদলি করা হয়েছে। জামালপুল মেলান্দহ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম এলাহী আখন্দকে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলায় বদলি করা হয়েছে।

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ কুমার বিশ্বাসকে খুলনার ডুমুরিয়া উপজেলায় বদলি করা হয়েছে। খুলনার ডুমুরিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহমেদকে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বদলি করা হয়েছে। 

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) মো. আ. আওয়াল আকনকে ফরিদপুরের মধুখালী উপজেলায় বদলি করা হয়েছে। আর মধুখালী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিন সুলতানাকে ফরিদপুরের আলফাডাঙ্গায় বদলি করা হয়েছে। 

জানা গেছে, খুলনার ডুমুরিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহমেদকে জনস্বার্থে বদলি করা হয়েছে। অন্যান্য কর্মকর্তারা আবেদনের প্রেক্ষিতে বদলি হয়েছেন। 

বদলিকৃত কর্মকর্তাদের ২৭ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website