আলসারে আক্রান্ত হয়ে জবি ছাত্রের মৃত্যু - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

আলসারে আক্রান্ত হয়ে জবি ছাত্রের মৃত্যু

জবি প্রতিনিধি |

দুপুরে ক্লাসের পর বাড়ি ফিরে বিকেলে বুকে তীব্র ব্যথা অনুভব করছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্র আশরাফুল ইসলাম। পরে সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। বুধবার (২২ জুন) তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি আলসারে আক্রান্ত ছিলেন। 

আশরাফুল জবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের তাজমহল রোডে তার বাড়ি।

সহপাঠীরা জানান, বুধবার বিকালে বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে আশরাফুলকে ওষুধ খাওয়ানো হয়। এরপর তার নাক ও মুখ দিয়ে রক্তপাত শুরু হয়। পরিবারের সদস্যরা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। আশরাফুল প্রায় তিন-চার মাস ধরে আলসারে ভুগছিলেন। 

আশরাফুল মঙ্গলবারও ক্লাস করেন। তখন তাকে দেখে অসুস্থ মনে হয়নি বলে জানান বন্ধুরা। বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মহিউদ্দিন বলেন, মঙ্গলবারও তার ক্লাস নিয়েছি, জানতাম না সে অসুস্থ। আশরাফুলের মৃত্যুতে আমি খুবই মর্মাহত ও শোকাহত।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website