ইউপি সদস্যকে হত্যা - বিবিধ - দৈনিকশিক্ষা

ইউপি সদস্যকে হত্যা

শার্শা (যশোর) প্রতিনিধি |

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু ওরফে গামছা বাবলুকে (৪৫) বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। বাবলু বর্তমান ৮ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজ্ঞাত কিছু লোক প্রথমে বাবলু মেম্বারকে লক্ষ্য করে বোমা ছুঁড়ে। স্থানীয়রা বোমার শব্দে আতঙ্কিত হয়ে ছুটে পালিয়ে যান। পরে দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবলু মেম্বারকে জবাই করে পালিয়ে যায়। দ্রুত এ ঘটনার মূলহোতাকে শনাক্ত করে কঠিন শাস্তির দাবি জানিয়েছেন নিহত বাবলুর পরিবার।

প্রত্যক্ষদর্শীরা দৈনিক শিক্ষাডটকমকে জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে, ওই বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল বাবলু। সে সময় একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে প্রথমে ৪-৫ টি বোমা নিক্ষেপ করে।

বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের কোন লেনদেন নিয়ে এ ঘটনা ঘটেছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া দৈনিক শিক্ষাডটকমকে বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website