এবার গরম চা ঢেলে নির্যাতনের অভিযোগ ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে - বিবিধ - দৈনিকশিক্ষা

এবার গরম চা ঢেলে নির্যাতনের অভিযোগ ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক |

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে। এবার রিডিং রুমের যাতায়াতের পথে টেবিলে বসাকে কেন্দ্র করে এক ছাত্রীর গায়ে গরম চা ঢেলে দিয়ে ও হাত মচকে দেয়ার অভিযোগ উঠেছে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি  আয়েশা ইসলাম মীমের বিরুদ্ধে।  গতকাল সোমবার সন্ধ্যার দিকে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর রুমে এই ঘটনাটি ঘটে। কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী মীমের স্বামী দেলোয়ার শাহজাদা হচ্ছেন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক।

    

ভুক্তভোগী ঐশী জানান, মীমের অনুসারী বহিরাগত মেয়েরা রিডিং রুমে যাতায়াতের রাস্তা আগলে টেবিল রেখে বসেছিলেন। মেয়েদের যাতায়াতে সমস্যা হচ্ছিল। এ সময় টেবিল সাইড করে রাখতে বললেও রাখেনি। দ্বিতীয়বার বলার পর তারা চিল্লাচিল্লি শুরু করে। ইলিগ্যাল মেয়ে এত কথা বলেন কেন! এটা বলার পর ভুক্তভোগী শিক্ষার্থী ঐশীকে দেখে নেয়ার হুমকি দেয় তারা। পরবর্তীতে সন্ধ্যার সময় চা খাচ্ছিলাম তখন হঠাৎ করে ছাত্রলীগ নেত্রী মীম রুমে এসে আমার গায়ের ওপর চা ঢেলে দিয়ে রুমের সবাইকে বের হয়ে যেতে বলে। এ সময় আমি ভয় পেয়ে কাউকে বের হতে দেইনি।

পরে ছাত্রলীগ নেত্রী মীম আমার হাত মচকে দেয়। পুরো ঘটনাটি শিক্ষকদের জানালে তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে ছাত্রলীগ নেত্রী মীমের সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website