কলেজছাত্রীর বিকৃত ছবি ফেসবুকে, চা বিক্রেতা আটক - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীর বিকৃত ছবি ফেসবুকে, চা বিক্রেতা আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জের করিমগঞ্জে কলেজছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে আপলোডের অভিযোগে মো: আউয়াল মিয়া (৩৮) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আউয়াল উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের মৃত আনফর আলীর ছেলে।  

জানা গেছে, একাধিক সন্তানের জনক আউয়ালের দুই স্ত্রী রয়েছে। তার এক বিবাহিত ছেলেও রয়েছে। এদিকে ওই ছাত্রী ঢাকার একটি কলেজে পড়ালেখা করেন। ঈদে বাড়িতে এলে চা বিক্রেতা আউয়াল তাকে উত্যক্ত করতে থাকেন। এক পর্যায়ে ওই ছাত্রীর ছবি সংগ্রহ করে তার ছবির সাথে এডিট করে নিজের ফেসবুক আইডিতে আপলোড করেন।

এ ঘটনায় ওই ছাত্রী গত বুধবার করিমগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেন। ইউএনও বিষয়টি করিমগঞ্জ থানা পুলিশকে জানালে বৃহস্পতিবার রাতে আউয়াল মিয়াকে আটক করা হয়।

এ প্রসঙ্গে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী জানান, আউয়াল মিয়াকে রাতে আটক করা হয়েছে। তার মোবাইল পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website