কলেজছাত্রীর লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর আটক - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীর লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর আটক

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার কালিগঞ্জে শ্বশুরবাড়ি থেকে অনার্স পড়ুয়া এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে তাকে হত্যার অভিযোগ তুলেছে ওই ছাত্রীর পরিবার। 

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে।

নিহত ছাত্রীর নাম শাহীনা রাসুল হাঁসি (২০)। সে কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের মাসুদুর রহমান হাসানের স্ত্রী ও একই উপজেলার চাঁচাই গ্রামের আমিরুল ইসলামের মেয়ে। সে কালিগঞ্জ রোকেয়া মুনসুর ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

নিহত ছাত্রীর ভাই চাঁচাই গ্রামের ফয়সাল আহম্মেদ দৈনিক শিক্ষাডটকমকে জানান, ২০২০ খ্রিষ্টাব্দের কোরবানির ঈদের আগে তার বোন দক্ষিণশ্রীপুর-কুশুলিয়া স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী শাহীনা রাসুল হাঁসির সঙ্গে সোনাতলা গ্রামের মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত শিক্ষক মোবারক আলীর ছেলে মাসুদুর রহমান হাসানের বিয়ে হয়। ভগ্নিপতি বেকার হলেও তার বোন কালিগঞ্জ রোকেয়া মুনসুর ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। ভগ্নিপতি মাঝে মাঝে তার বোনকে বাড়ি থেকে টাকা আনতে বলতো। বৃহস্পতিবার বোনের অনার্স প্রথম বর্ষের ফরম পূরণের শেষ দিন ছিল। এ টাকা চাওয়ায় ভগ্নিপতি হাসানের সঙ্গে বোন হাঁসির কথা কাটাকাটি হয় বলে শুনেছেন তিনি। 

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ভগ্নিপতি হাসান মোবাইল ফোনে তাকে জানান যে, তার বোন হাঁসি আত্মহত্যা করেছে। তিনি বোনের বাড়িতে এসে গোসলখানার আড়ায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পান। বোনের মরদেহ গোসলখানার মেঝেতে বসা অবস্থায় ঝুলছিলো। তার নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। তিনি আশঙ্কা করছেন যে তার বোন হাঁসিকে নির্যাতন চালিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার প্রচার করা হচ্ছে। 

তবে, নিহতের স্বামী মাসুদুর রহমান হাসান দৈনিক শিক্ষাডটকমের কাছে দাবি করেন, বিয়ের পর থেকে তার স্ত্রী হাঁসিকে মাঝে মাঝে অপ্রকৃতিস্থ অবস্থায় দেখা যেতো। সে বৃহস্পতিবার সকালে গোসল করতে যেয়ে আত্মহত্যা করেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হালিমুর রহমান হালিম দৈনিক শিক্ষাডটকমকে জানান, তিনিসহ কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই ফয়সাল আহম্মেদ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মাসুদুর রহমান হাসান ও শ্বশুর  মোবারক আলীকে আটক করেছে পুলিশ।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0062549114227295