কাজে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন টিটিই শফিকুল - বিবিধ - দৈনিকশিক্ষা

কাজে ফিরেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন টিটিই শফিকুল

পাবনা প্রতিনিধি |

বরখাস্তাদেশ প্রত্যাহারের পর আবার কাজে যোগ দিয়ে ২৪ ঘণ্টায় দুই ট্রেন থেকে ৪৯ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করেছেন টিটিই শফিকুল ইসলাম। বুধবার (১১ মে) সকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি সবার কাছে দোয়াও কামনা করেছেন।

  

বরখাস্ত হওয়ার ৪ দিন পর মঙ্গলবার (১০ মে) বেলা ১১টা ৫০ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর ট্রেন রূপসা এক্সপ্রেসের টিটিই হিসেবে দায়িত্ব পালন শুরু করেন তিনি। চিলাহাটি থেকে আবার সীমান্ত এক্সপ্রেস টেনে টিকিট চেক করেন। তিনি রাত ১২টায় ঈশ্বরদী পৌঁছান। এ সময়ের মধ্যে তিনি দুটি ট্রেন থেকে ৫০ টাকা কম অর্ধলাখ টাকা আদায় করে সরকারি খাতে জমা দিতে সক্ষম হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা ১১টা) তিনি ঈশ্বরদী রেলওয়ে জংশনে টিটি কার্যালয়ে দায়িত্বরত রয়েছেন।

এর আগে রোববার (৮ মে) রেলমন্ত্রীর ৩ আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে দায়িত্বে পূণর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা (ডিআরএম) শাহীদুল ইসলাম রোববার (৮ মে) দুপুর ১২টায় এ আদেশ দেন। একইসঙ্গে তদন্ত কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

সাময়িক বরখাস্তাদেশ প্রত্যাহারের দুদিন পর মঙ্গলবার (১০ মে) ট্রেনে ডিউটি পান শফিকুল ইসলাম। শুক্রবার (৬ মে) থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। নানা ঘটনা-রটনার পর তিনি ৪ দিন পর আবার ডিউটি শুরু করেন।

টিটিই শফিকুল বলেন, রেলমন্ত্রী স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আমার বরখাস্তাদেশ প্রত্যাহার করে নিয়ে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আন্তরিকতা ও সততার সঙ্গে অতীতের মতো আগামী দিনেও দায়িত্ব পালন করবো। তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website