কারাগারে দণ্ডিত ব্যাংক কর্মকর্তার মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

কারাগারে দণ্ডিত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে গাজী সালাহউদ্দিন (৬২) নামে এক বন্দি মারা গেছেন। তিনি দুদকের মামলায় দণ্ডিত হয়ে সাজা খাটছিলেন। তিনি ফারমার্স ব্যাংকের কর্মরত ছিলেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে তাকে অসুস্থ অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

গাজী সালাহউদ্দিন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন। তিনি দি ফারমার্স ব্যাংকের (বর্তমানে পদ্মা ব্যাংক) সিনিয়র এক্সিকিউটিভ, ভাইস প্রেসিডেন্ট, প্রাক্তন ক্রেডিট প্রধান ও দি ফারমার্স ব্যাংকের ক্রেডিট ডিভিশনের প্রাক্তন ক্রেডিট প্রধান ছিলেন।  

ভারপ্রাপ্ত সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, তিনি দীর্ঘদিন ধরে হাইপার টেনশনে ভুগছিলেন। মঙ্গলবার রাত পৌনে দুইটার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে জরুরিভিত্তিতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ২টা ৪০ মিনিটের দিকে সালাহউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গাজী সালাউদ্দীন দুদকের একটি মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি হিসেবে ওই কারাগারে বন্দি ছিলেন। হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে।

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website