কুকুরের কামড়ে একদিনে আহত অর্ধশত - বিবিধ - দৈনিকশিক্ষা

কুকুরের কামড়ে একদিনে আহত অর্ধশত

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠিতে কুকুরের কামড়ে একদিনে পুলিশ, শিশু ও বৃদ্ধসহ অন্তত অর্ধশত মানুষ আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় আহতদের মধ্যে ৪২ জন ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে র‌্যাবিস ভ্যাকসিনের সংকট রয়েছে। তার ওপর হঠাৎ করে এত মানুষকে চিকিৎসা দিতে হিমশীম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয়রা দৈনিক শিক্ষাডটকমকে জানান, গতকাল সোমবার বিকেল থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়, কুমারপট্টি সড়ক, সাধনার মোড় ও চাঁদকাঠিসহ শহরতলীর বিভিন্ন এলাকায় কুকুরের কামড়ে শিশু, বৃদ্ধসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। 

জেলা শহরে দায়িত্ব পালনকালে পুলিশ কনস্টেবল আজিজুর রহমান কুকুরের কামড়ে আহত হন। আহতরা জানিয়েছেন, হঠাৎ পেছন থেকে কুকুর এসে পায়ে কামড়ে বীরদর্পে চলে যায়। 

এদিকে ঝালকাঠি সদর হাসপাতালে র‌্যাবিস ভ্যাকসিন সংকট থাকায় আহতরা বিপাকে পড়েছেন। বাইরে থেকে ভ্যাকসিন কিনে এসব রোগীদের চিকিৎসা হচ্ছে। 

ঝালকাঠি সদর হাসপাতালেল মেডিসিন কনসালটেন্ট ডা. আবুয়াল হাসান দৈনিক শিক্ষাডটকমকে জানান, আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website