কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি - বিনোদন - দৈনিকশিক্ষা

কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক |

গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আজকে তার শরীরের ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন জানান, আজকে আবু হেনা রনির শরীরের ড্রেসিং করা হয়েছে। এরপরে তাকে আবারও হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেওয়া হয়েছে। তার অবস্থা অনেকটাই উন্নতির দিকে। গত কালকে যে অবস্থা ছিল তার থেকে অনেকটাই সেরে উঠেছেন তিনি। এই ধারাবাহিকতা থাকলে তিনি দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।

ডা. সেন বলেন, যদিও এটি আমাদের জন্য সুখবর তবে এখনও আমরা তাকে শঙ্কামুক্ত বলতে পারছি না। যেদিন হাসপাতাল থেকে বাড়িতে ফিরবে তখনই মূলত সংক্রামুক্ত বলে বলা যাবে। পুলিশ সদস্য জিল্লুর রহমানের অবস্থারও উন্নতি হচ্ছে। তারও ড্রেসিং করা হয়েছে।

এরআগে গত শুক্রবার বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক শিল্পী আবু হেনা রনি ও আরও ৪ পুলিশ সদস্য। স্থানীয় হাসপাতাল থেকে রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে নিয়ে আসা হয় বার্ন ইনস্টিটিউটে। এখানে তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website