চট্টগ্রামে পাহাড় ধসে ছাত্রের মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

চট্টগ্রামে পাহাড় ধসে ছাত্রের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রামে আবারো পাহাড় ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। ভারি বৃষ্টির মধ্যে সোমবার ভোররাতে পাঁচলাইশ থানার গ্রিনভ্যালি আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আবু রায়হান (১২) কুমিল্লা জেলার লাকসাম থানার ইছাপুর গ্রামের দীন মোহাম্মদের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র। চারদিনের টানা বৃষ্টিতে চট্টগ্রামে এ পর্যন্ত পাঁচজনের মৃত্যু হয়েছে। 

 

পাঁচলাইশ থানার উপ পরিদর্শক মাহবুবুল আলম জানান, গ্রিনভ্যালি আবাসিকের চশমা হিলের পাদদেশে শিশুটির বাবা দীন মোহাম্মদের ছোট মুদি দোকান ছিল। সেখানে বাবা ও ছেলে থাকতেন। দুইদিন আগে শিশুটির মা গ্রাম থেকে আসেন। তাই বাবা ও মা আরেকজনের বাসায় থাকতে চলে যান। রাতে শিশুটি দোকানে ঘুমান। সকালে তার বাবা দোকান খুলতে এসে দেখেন দোকানের পেছনের অংশে পাহাড় ধসে মাটি পড়ে আছে। দোকান খুলে দেখেন মাটির নিচে চাপা পড়েছে তার ছেলে। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় লোকজন। তারা মাটি সরিয়ে শিশুটিকে উদ্ধার করেন। পরে গাউসিয়া কমিটির লোকজন শিশুটির গোসল করিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তার আগেই শিশুটিকে নিয়ে লাকসাম চলে যায় তার পরিবার।

এর আগে টানা বৃষ্টিতে গত শুক্রবার রাতে নগরের আকবরশাহ থানা এলাকায় পাহাড় ধসে চারজনের মৃত্যু হয়। এর মধ্যে ফিরোজ শাহ কলোনির এক নম্বর ঝিল বরিশালঘোনা এলাকায় পাহাড় ধসে মারা যান শাহীনূর আক্তার (২৬) ও তার বোন মাইনুর আক্তার (২৪)। আহত হন তাদের বাবা-মা ফজল হক (৭০) ও মোশারা বেগম (৬৫)। নগরীর ফয়েসলেক বিজয়নগর এলাকায় আরেকটি পাহাড় ধসের ঘটনায় লিটন (২৩) ও ইমন (১৪) নামে দু’জন মারা যান।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website