ছাত্রলীগের দুই গ্রুপের  সংঘর্ষে আহত ১৫ - Dainikshiksha

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

বরিশাল প্রতিনিধি |

ভর্তি বাণিজ্যকে কেন্দ্র করে বরিশালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজে আজ বুধবার (২১শে জুন)ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে  সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা সদরের এ কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তি বাণিজ্য নিয়ে কলেজ ছাত্র সংসদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ হোসেন ও কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মানজুর সেরনিয়াবাতের মধ্যে কথা কাটাকাটি হয়।

উভয়কে শান্ত করতে গেলে কলেজের ভিপি রাজিবকে লাঞ্ছিত করে ছাত্রলীগ নেতা মানজুর সেরনিয়বাত। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির পাইক ঘটনাস্থলে গেলে তার উপরে হামলা চালানো হয়।

এক পর্যায়ে বিষয়টি নিয়ে গোটা ছাত্রলীগের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় কলেজে ভর্তি হতে আসা শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের ভিপি রাজিব ঘটক, সাধারণ সম্পাদক  সজিব মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক  ইমরান খলিফা, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাহাত ফকির, সাংগঠনিক সম্পাদক মানজুর সেরনিয়াবাতসহ উভয় গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়।

খবর পেয়ে গৌরনদী মডেল থানার ওসি সহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ওসি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত বলেন, ‘ছাত্রলীগ এবং ছাত্র সংসদ নেতাকর্মীদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি নিয়ে একটি অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়েছে। এটা আমরা নিজেরাই সমাধান করে নিবো।’

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0066900253295898