ছাত্রলীগের ২৫ নেতাকর্মী আটক - Dainikshiksha

ছাত্রলীগের ২৫ নেতাকর্মী আটক

বরিশাল প্রতিনিধি |

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীকে অপহরণ ও পুলিশের ওপর হামলার অভিযোগে ছাত্রলীগের ২৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

একই সঙ্গে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের অপহৃত শিক্ষার্থী দ্বীপ কুমার পালকে উদ্ধার করে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে ওই শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বুধবার বেলা ২টার দিকে অপহৃত ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে। একপর্যায়ে ছাত্রলীগের ২৫ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানা পুলিশের সহকারী কমিশনার (এসি) আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ২৫ জনকে আটক করা হয়েছে।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0025291442871094