ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

বরগুনা প্রতিনিধি |

বরগুনা জেলার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুনের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, মিথুন একটি রুমের মধ্যে বসে ইয়াবা সেবন করছেন। পাশে বসে ইয়াবা সেবনে অন্য একজন তাকে সহযোগিতা করছেন। কিন্তু ওই ব্যক্তির চেহারা ভিডিওটিতে না দেখা যাওয়ায় তাকে শনাক্ত করা সম্ভব হয়নি। ইতোমধ্যে ফেসবুকের ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

নাম প্রকাশ না করার শর্তে বেতাগী উপজেলা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী দৈনিক শিক্ষাডটকমকে জানান, মিথুন শুধু মাদকসেবী নন, পাশাপাশি তিনি মাদকের ব্যবসাও করেন। ছাত্রলীগের সভাপতি পদের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে এসব কর্মকাণ্ড চালিয়ে আসছেন তিনি।

জানা গেছে, মিথুনের বাবা একসময় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ২০০৯ খ্রিষ্টাব্দে আওয়ামী লীগ সরকার গঠন করলে মিথুনের বাবা আওয়ামী লীগে যোগ দিয়ে পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপর থেকেই মিথুন ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। ২০১৭ খ্রিষ্টাব্দে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি সভাপতি নির্বাচিত হন। এই কমিটি মেয়াদ শেষ হওয়ার পরও তিনি দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুন বলেন, এটা আমরা শীতের সময়ে কয়েকজন মিলে ‘ফান’ করছিলাম। এর মধ্যে থেকে কেউ এটা অন্যভাবে উপস্থাপন করছে। 

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, ভিডিওটির বিষয়ে আমরা শুনেছি। ভিডিওটি দেখে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবো।

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website