ছাদখোলা বাসে বিলবোর্ডের আঘাতে আহত ঋতুপর্ণা - খেলাধুলা - দৈনিকশিক্ষা

ছাদখোলা বাসে বিলবোর্ডের আঘাতে আহত ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদক |

সাফ চ্যাম্পিয়ন জয়ী নারী দলের সদস্য ঋতুপর্ণা চাকমা রাস্তায় থাকা বিলবোর্ডের আঘাতে আহত হয়েছেন। তাকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নেপালে নারী সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফেরার পর ফুটবলারদের নিয়ে শুরু হয় বিজয় মিছিল। হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বেলা তিনটার দিকে শুরু হওয়া বিজয় উদযাপন।

  

এক পর্যায়ে আহত হয়ে পড়েন ঋতুপর্ণা। বাংলাদেশ দলের ম্যানেজার আমিনুল ইসলাম বাবু বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে বহরে থাকা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

জাতীয় দলের এই ম্যানেজার জানান, রেডিসন ব্লু হোটেলের কাছে রাস্তায় থাকা বিলবোর্ডের কোণা মাথায় লেগে আহত হয়েছেন ঋতুপর্ণা। তাৎক্ষণিক টিম বাস থেকে নামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ নারী দল সোমবার নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ শিরেপা জিতেছে। দেশের ক্রীড়াঙ্গনের বড় এই অর্জনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাফুফের উদ্যোগে মেয়েদের চাওয়া মতো ছাদখোলা বাসের ব্যবস্থা করে বিজয় উদযাপন শুরু হয়। 

বিজয় মিছিল বিমানবন্দর থেকে শুরু হয়ে কাকরাইল, মতিঝিল, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি হয়ে তেঁজগাও দিয়ে বাফুফে ভবনের দিকে যাত্রা করেছে। বাফুফে ভবনে যাওয়ার পর ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। 

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website