জাল টাকাসহ যুবক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

জাল টাকাসহ যুবক গ্রেফতার

মুরাদনগর প্রতিনিধি |

কুমিল্লার মুরাদনগরে জাল টাকাসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবকের নাম মেহেদী হাসান (১৯)। তিনি তিতাস উপজেলার বড় মাছিমপুর গ্রামের মনির হোসেনের ছেলে। 

মঙ্গলবার দুপুরে উপজেলার দারোরা বাজার থেকে তাকে ২৬ হাজার জাল টাকাসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে দারোরা বাজারের একটি দোকান থেকে বিকাশে টাকা পাঠাতে যান মেহেদী হাসান। সেখানে তিনি দোকানিকে এক হাজার টাকার ২৬টি জাল নোট দেন। দোকানি তা বুঝতে পেরে কৌশলে তাকে বসিয়ে রেখে পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেহেদী হাসানকে আটক করে। 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে জাল টাকাসহ অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website