জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা খোয়ালেন রাবি শিক্ষক - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা খোয়ালেন রাবি শিক্ষক

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক এক শিক্ষক জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা ছিনতাইয়ের শিকার হয়েছেন। গত মঙ্গলবার (১০ মে) বিকেলে রাজশাহী নগরের বাটার মোড় এলাকায় এই ঘটনা ঘটে। ওই শিক্ষকের নাম মজিবর রহমান। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক। বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিজের স্থায়ী আমানতের ২৩ লাখ টাকা তুলে জুতার দোকানে ঢোকেন ওই শিক্ষক। পাশে ব্যাগ রেখে তিনি জুতা পছন্দ করছিলেন। এমন সময় এক ছিনতাইকারী ওই ব্যাগ নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। জুতার দোকানি জুতা চোর ভেবে ধাওয়া দিয়েছিলেন। কিন্তু তাকে ধরতে পারেননি।

মজিবর রহমান জানান, তিনি ও তার স্ত্রী জুতা পছন্দ করছিলেন। জুতার দিকেই মনোযোগ ছিল তার। ব্যাগ নিয়ে দৌঁড় দেয়ার সময় দরজায় শব্দ হয়। তখন পাশের দোকান থেকে একজন দোকানদার চিৎকার দিয়ে বলেন, ‘চুরি করে পালাল।’ ওই দোকানি তাকে ধাওয়া দিয়েও ধরতে পারেননি। পরে তিনি খেয়াল করেন, তার টাকার ব্যাগটি নেই। তখনই বুঝতে পারেন, যে লোকটি পালিয়েছে, সে তার টাকার ব্যাগ নিয়ে গেছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, সিসি ক্যামেরায় দেখা গেছে টাকা তোলার সময় থেকেই তাদের অনুসরণ করছিলেন ওই ছিনতাইকারী। একই অটোরিকশায় তাদের সঙ্গে বাটার মোড়ে এসে নামেন তিনি। তার মুখে মাস্ক ও মাথায় ক্যাপ পরা ছিল। ফুটেজ দেখে একজনকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website