ট্রাকে করে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি! - বিবিধ - দৈনিকশিক্ষা

ট্রাকে করে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি!

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকায় মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে বিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বেলা ১২টায় র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার দুর্গাপুর থানার শালঘড়িয়া গ্রামের মৃত তাহের মোল্লার ছেলে মো. নাজমুল (৪৩) ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. মমিন আলী (২৫)।

র‌্যাব-১ গাজীপুরস্থ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে পোড়াবাড়ী ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদে জানতে পারে একটি ট্রাক যোগে কুমিল্লা থেকে গাঁজার বড় একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। সংবাদ পাওয়া মাত্রই র‌্যাবের একাধিক টিম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নজরদারি বৃদ্ধি ও চেকপোস্ট বসানো হয়। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে বসানো চেকপোস্টে ঢাকামেট্টো-ট-২২-৮২২৫ নম্বরের একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। এসময় ২০ কেজি গাঁজাসহ গাঁজা বহনে বিশেষ কাজে ব্যবহৃত  ট্রাকসহ দুটি মোবাইল ফোন ও ১৭হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা পরিবহনে নিজেদের সম্পৃক্তরা কথা স্বীকার করে এবং দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি করতো বলে জানায়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানান তিনি।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় - dainik shiksha স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট - dainik shiksha এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত - dainik shiksha হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ - dainik shiksha শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ please click here to view dainikshiksha website