ঢাকা বিশ্ববিদ্যালয় কি সেনানিবাস, প্রশ্ন রিজভীর - বিবিধ - দৈনিকশিক্ষা

ঢাকা বিশ্ববিদ্যালয় কি সেনানিবাস, প্রশ্ন রিজভীর

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে যাওয়া নিয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও ক্লাবের সভাপতি ওবায়দুল ইসলামকে। বিশ্ববিদ্যালয়ের বিএনপি-জামায়াত সমর্থিত সাদা দলের শিক্ষক নেতা ওবায়দুল ইসলাম। এ ঘটনায় কারণ দর্শানোর পাশাপাশি অনুসন্ধানে কমিটিও গঠন করা হয়েছে।

এ ঘটনায় আজ বুধবার দুপুরে বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলনে এসে রুহুল কবির রিজভীর প্রশ্ন করেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কি সেনানিবাস। সেখানে যাওয়া নিষেধ রয়েছে।

তিনি বলেন, সংবাদ বেরিয়েছে আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে গিয়েছি এবং সেখানে নাশকতার ষড়যন্ত্র করছি। কেন আমি সেখানে গেলাম? আমরা কথা হলো, ঢাকা বিশ্ববিদ্যালরয় কি সেনানিবাস? তাতো নয়। সেখানে আমাদের বন্ধুবান্ধব আছে।

তিনি আরও বলেন, এটি একটি স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান। এখান শিক্ষক-কর্মকর্ম-কর্মচারী সবাই থাকেন। এরমধ্যে আমাদের বন্ধুবান্ধব থাকবে পারে। আর তারা যদি দাওয়াত দেন এবং সেখানে যাই। তারা এখানে ষড়যন্ত্রতত্ত্ব কি করে দাঁড় করালো? 

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website