পরীক্ষা কেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ : শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা - স্কুল - দৈনিকশিক্ষা

পরীক্ষা কেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ : শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

পরীক্ষা কেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ করায় খুলনার ডুমুরিয়ার উপজেলায় এক শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দণ্ডিত ওই শিক্ষকের নাম মুকুল কুমার ফৌজদার (৪৫)। তিনি কুলটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

গতকাল বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদের ভ্রাম্যমাণ আদালত দণ্ডাদেশ দেয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১ টায় ডুমুরিয়া এন জি সি এন্ড এন সি কে মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রে সাধারণ গণিত বিষয়ের পরীক্ষা আরম্ভ হলে কিছুক্ষণ পর কেন্দ্রের কোন দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি না হওয়া সত্ত্বেও উপজেলার কুলটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুকুল কুমার ফৌজদার কেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ করেন। তিনি দুইটি মোবাইল ফোন সঙ্গে নিয়ে ঘোরাফেরা করতে থাকেন। বিষয়টি পরীক্ষা কেন্দ্র সচিব ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার দৃষ্টি গোচর হয়। বিষয়টি কেন্দ্র কর্তৃপক্ষ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানালে তিনি কেন্দ্র আসেন। এক পর্যায়ে শিক্ষক মুকুল কুমার ফৌজদারকে জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ স্বীকার করেন। 

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের কারাদণ্ডা দেয়া হয়। এ সময় পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহম্মেদ, কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মো. আইয়ুব হোসাইন উপস্থিত ছিলেন।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website