পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা : কেন্দ্র সচিব-সুপারকে ৩০ হাজার টাকা জরিমানা - পরীক্ষা - দৈনিকশিক্ষা

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা : কেন্দ্র সচিব-সুপারকে ৩০ হাজার টাকা জরিমানা

নওগাঁ প্রতিনিধি |

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে নওগাঁর রাণীনগরের আল-আমিন দাখিল মাদরাসা কেন্দ্রের সচিব শরিফ উদ্দীন মাজহারীকে ও কেন্দ্র সুপার বেলাল হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাদের পরীক্ষার সব দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দাখিলের বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষার সময় কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে তাদের জরিমানা করে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেন ইউএনও শাহাদাত হুসাইন।

দৈনিক শিক্ষা ডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসাইন।

জানা গেছে, বৃহস্পতিবার দাখিল পর্যায়ে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষায় হলে যথাযথভাবে দায়িত্ব পালন না করার অভিযোগ ওঠে। দুপুরে সদরের আল-আমিন দাখিল মাদরাসা কেন্দ্রে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়। পরে, ওই মাদরাসার সুপার ও কেন্দ্র সচিবকে ১৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে পরীক্ষার সব দায়িত্ব থেকে ওই দুই শিক্ষককে দেয়া হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website