পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি - মাদরাসা - দৈনিকশিক্ষা

পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল (ডিগ্রি) মাদরাসায় বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী শূন্যপদে উপাধ্যক্ষ, নৈশ প্রহরী নিয়োগ দেওয়া হবে। 

এছাড়াও নবসৃষ্ট পদে অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর (আরবি কম্পিউটার অপরেটিং-এ আবশ্যিকভাবে নির্ধারিত দক্ষতা থাকতে হবে) ও আয়া নিয়োগ দেওয়া হবে। সকল পদে ১ জন করে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতাসম্পন্ন আগ্রহীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ছবি, প্রয়োজনীয় সনদ ও কাগজপত্রের সত্যায়িত ফটোকপি, ১ ও ৩ নং পদে যথাক্রমে অফেরতযোগ্য ১০০০ ও ৫০০/- টাকার পোস্টাল অর্ডারসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগ:- অধ্যক্ষ, পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল (ডিগ্রি) মাদরাসা, হাট পুটিয়াখালী, রাজাপুর, ঝালকাঠি। 
 
মোবাইল:- 01735-627620 (অধ্যক্ষ)

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website